৩ ডিসেম্বর, ২০২২ ১৯:৩৮

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান

নিরাপদ সড়ক চাই’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও ছাগল বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে মহাস্থানে সংগঠনের পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়। এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা সভাপতি রোটা. মোস্তাফিজার রহমান।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার হাবিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু হায়দার মো. ফয়জুর রহমান, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, মহাস্থান প্রেসক্লাব সভাপতি আনিসুর রহমান মিঠু, ইউপি সদস্য আলমগীর হোসেন, নিরাপদ সড়ক চাই বগুড়ার সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম সোহাগ, সাংবাদিক গোলাম রব্বানী শিপন।

হাইওয়ে পুলিশ সুপার বলেন, সবাইকে সড়ক আইন মেনে চলতে হবে। যানজট নিরসনসহ দুর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সকল প্রকার সড়ক দুর্ঘটনা রোধে বিভিন্ন প্রচার-প্রচারণা, ব্যানার, ফেস্টুন ও সচেতনতামূলক লিফলেট বিতরণসহ মতবিনিময় সভা অব্যাহত রেখেছে হাইওয়ে পুলিশ।

পরে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সংগঠনের জেলা শাখার উদ্যোগে নগদ অর্থ ও ছাগল তুলে দেয়া হয়। বিভিন্ন উপজেলায় এ সহায়তা প্রদান করা হচ্ছে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর