৩ ডিসেম্বর, ২০২২ ২২:২০

গাজীপুরে ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন

গাজীপুরে এক গার্মেন্টস কর্মীকে ছুরিকাঘাতে খুন করেছে দূর্বৃত্তরা। নিহত মো. মাসুম (২৮) কিশোরগঞ্জেন পাকুন্দিয়া থানার পুটিয়া গ্রামের মো: মাঈন উদ্দিনের ছেলে। শনিবার গাজীপুর সিটি করপোরেশনের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়,  গাজীপুর গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন বাদে কলমেশ্বর এলাকায় জনৈক হাকিমের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করতেন মাসুম। তিনি গ্রামের বাড়ি কিশোরগঞ্জে যাওয়ার জন্য শনিবার ভোর ৪টার দিকে বাসা বের হন। দূর্বৃত্তরা তার পথরোধ করে। এসময় তারা মাসুমকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়দের কাছে খবরপেয়ে পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাসুমকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, ঘটনাস্থলের আশেপাশের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজে এক যুবকের সঙ্গে মাসুমকে ধস্তাধস্তি করতে দেখা গেছে। পুলিশের ধারণা পূর্ববিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। নিহতের পেটে, কোমড়ে ও হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি তবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে । 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর