৪ ডিসেম্বর, ২০২২ ১২:৫১

গ্রেড ও পদোন্নতি দাবি ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের

কুমিল্লা প্রতিনিধি

গ্রেড ও পদোন্নতি দাবি ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের

৪র্থ গ্রেড ও সবাইকে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতির দাবি জানিয়েছেন ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নেতৃবন্দ। ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লা জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানে এই দাবি জানান তারা। শনিবার সন্ধ্যায় কুমিল্লা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর কুমিল্লার আঞ্চলিক পরিচালক প্রফেসর সোমেশ কর চৌধুরী, কুমিল্লা সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দিনসহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শওকত হোসেন মোল্লা, কোষাধ্যক্ষ কামাল আহমেদ, ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মুস্তাফিজুর রহমান লিখন, সাধারণ সম্পাদক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মাছুম মিল্লাত মজুমদার।

অনুষ্ঠানের আহবায়ক ছিলেন জুবাইদা নূর খান। অভিষেক অনুষ্ঠানে ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লার নতুন কমিটির সভাপতি মো. কবির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল কাদের এবং সদ্য সাবেক কমিটির সভাপতি ড. আবদুল লতিফ ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী অতিথিদের অভ্যর্থনা জানান। আলোচনা শেষে শিক্ষকরা সংগীত পরিবেশন করেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর