১৮ ডিসেম্বর, ২০২২ ১৬:৩৮

দুই ভাই খুনের মামলায় গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

দুই ভাই খুনের মামলায় গ্রেফতার ৬
চারঘেটে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে চাচাতো দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বেলা ১১টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনায় আলাদা দুটি মামলায় ৫০ জনের বেশি মানুষকে আসামি করা হয়েছে।
 
গ্রেফতার হলেন, বজলু, সোহেল, মেহদী, দাউদ, সুমন, মুহম্মদ। এর আগে রবিবার সকালে  নিহত আবদুল আজিজের স্ত্রী রুবিনা বাদী হয়ে ২৭ জনের বিরুদ্ধে মামলা করেন। এছাড়া অপর নিহত আকরাম আলীর  স্ত্রী মায়মুনা বাদী হয়ে ২৫ জনের নামে মামলা করেন। 
 
এ মামলার এজাহারভুক্ত আসামী বজলুকে নাটোরে আবদুলপুরে অভিযান চালিয়ে পুলিশ গ্রেফতার করে। এছাড়া মোহম্মদকে এলাকায় ও অপর চারজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে গ্রেফতার করে।
 
চারঘাট থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান জানান, দুইজন নিহতের ঘটনায় সকালে থানায় দুটি মামলা হয়েছে। দুই মামলায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। আর মরদেহ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
উল্লেখ্য, শনিবার বিকালে চারঘাটের বাঁকড়া এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে হাসুয়ার কোপে দুই চাচাতো ভাই নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতরা হলেন- ওই এলাকার মৃত দেদার হোসেনের ছেলে আবদুল আজিজ (৫০) ও জেকের আলীর ছেলে আকরাম আলী (৫৫)।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর