২২ জানুয়ারি, ২০২৩ ২১:৫৭

চুয়াডাঙ্গায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে আহত ৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে আহত ৭

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। রবিবার বিকাল ৪টার দিকে উপজেলার লোকনাথপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহতরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হল্টচাঁদপুর গ্রামের বজলুল করিমের স্ত্রী হাসিনা বেগম (৮২), ঈশ^রচন্দ্রপুরের মৃত জালাল উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (২৭), সোহাগ হোসেনের স্ত্রী সুমাইয়া খাতুন (২১), মেয়ে সোহানা খাতুন (দেড় বছর), গোবিন্দপুরের লালু শেখের ছেলে সেতু হোসেন (২০), একই এলাকার তন্ময় হোসেন (৪০) ও কাদিপুরের রোকনের ছেলে জুবায়ের (৫)।

স্থানীয়রা জানায়, দামুড়হুদার থেকে যাত্রীবোঝাই একটি ইজিবাইক দর্শনার দিকে যাচ্ছিলো। এসময় বিপরীতমুখী একটি ট্রাক লোকনাথপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা এক শিশু ও দুই নারীসহ সাতজন আহত হন। খবর পেয়ে দর্শনা ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি কর্তব্যরত চিকিৎসক ডা. মোখলেসুর রহমান তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করেন।
আহত হাসিনা বেগম বলেন, ইজিবাইকে বসেছিলাম। হঠাৎ বিকট শব্দে ট্রাকের সঙ্গে এক্সিডেন্ট ঘটে গেল। ইজিবাইকে থাকা সকলেই মারাত্মক আহত হয়েছেন।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, আহত সকলেই চিকিৎসাধীন অবস্থায় আছেন। ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে। ইজিবাইকটি মালিকের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/এএম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর