২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:৪৬

গরু চুরি করতে বাধা, গৃহবধূ হত্যার ঘটনায় ডাকাতদলের ৪ সদস্য আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

গরু চুরি করতে বাধা, গৃহবধূ হত্যার ঘটনায় ডাকাতদলের ৪ সদস্য আটক

সিরাজগঞ্জ সদর উপজেলার পঞ্চসারটিয়া গ্রামে পিকআপ ভ্যানযোগে গরু চুরি করে নিয়ে যাবার সময় বাধা দেয়ায় পিকআপ ভ্যান চাপায় সেলিনা খাতুন নামে এক গৃহবধূকে হত্যা এবং তার ছেলে জুবায়ের আহতের ঘটনায় ডাকাতদলের চার সদস্যকে আটক করা হয়েছে। 

গত রাতে র‌্যাব-১২ সদস্যরা সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেছে। আটককৃতরা হলো-সিরাজগঞ্জ শহরের মিরপুর গ্রামের মৃত আবুল শেখ ওরফে চাঁনমিয়া সেখের ছেলে মো. লতিফ হোসেন (৪৫), সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার শিবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জহিরুল শেখ (৩৫), বগুড়া জেলার শাহজানপুর থানার চন্ডিবর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্দুল সালাম (৩৮) ও টাংগাইল জেলার ধনবাড়ি থানার বারইপাড়া গ্রামের জহুর উদ্দিনের ছেলে মিনটু মিয়া (৩৪)। 

র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন জানান, গত ১লা ফেব্রুয়ারি ভোর ৪টার দিকে ডাকাত দল পঞ্চসারটিয়া গ্রামে পিকআপ নিয়ে গরু চুরি করতে যায়। ডাকাতদল গৃহবধূ সেলিনার গোয়াল ঘর থেকে দুটি গরু পিকআপে তোলার পর গৃহবধূসহ তার ছেলেরা টের পেলে বাড়ির বাইরে এসে পিকআপের সামনে দাঁড়িয়ে পিকআপ থামানের চেষ্টা করে। এ সময় ডাকাতদল তাদের উপর দিয়ে গাড়ি তুলে দেয়। এতে পিকআপের চাকায় পৃষ্ট হয়ে গৃহবধূ সেলিনা খাতুন ঘটনাস্থলেই মারা যায় এবং ছেলে ওয়ালিদ গুরুতর আহত হয়। পরবর্তী পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদল চরসারটিয়া এলাকায় পিকআপটি ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী মামলা দায়ের করলে র‌্যাব মামলাটি চাঞ্চল্যকর হিসেবে বিবেচনা করে আসামিদের গ্রেফতারে তৎপর হয়। আধুনিক তথ্য প্রযুক্তি ও র‌্যাবের গোয়েন্দা সংস্থার সার্বিক সহায়তা ডাকাতদলের ৪ সদস্যকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে ইতোপুর্বে একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর