৩ ফেব্রুয়ারি, ২০২৩ ২২:২৯

‘রাইতে আর চিন্তা নাই’

ময়মনসিংহ প্রতিনিধি

‘রাইতে আর চিন্তা নাই’

‘রাইতে আর চিন্তা নাই, শইল্লে জার (ঠাণ্ডা) লাগতোনা। কম্বলডা মেলা মুডা। মেলা সুন্দর।’ কথাগুলো ৭ বছরের শিশু মাইমুনা আক্তারের। দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উদ্যোগে দেওয়া কম্বল পেয়ে এভাবেই ছোট্ট শিশুটি তার মায়ের কাছে নিজের অভিব্যক্তি প্রকাশ করে। 

শুক্রবার দিনভর ময়মনসিংহের নান্দাইলে ও গফরগাঁওয়ে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কালের কণ্ঠের শুভ সংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের সহায়তায় প্রায় সাড়ে ৪’শ অসহায় নারী-পুরুষ-শিশু ও প্রতিবন্ধী মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এর মধ্যে নান্দাইলের ৩০০ কম্বল ও গফরগাঁওয়ে দেয়া হয় ১৫০ কম্বল।

নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের পূর্ব শিবনগর গ্রামে ও সদরের সমূর্তজাহান মহিলা কলেজে কালের কণ্ঠের শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান ও কালের কণ্ঠের মানবসম্পদ বিভাগের ম্যানেজার মোর্শেদ আলমের নেতৃত্বে এসব কম্বল বিতরণ করা হয়। এসময় সাথে ছিলেন উপজেলা শুভসংঘের সভাপতি সোহাগ আকন্দ, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান হৃদয়, যুগ্ম-সাধারণ সম্পাদক শুভ, সাজিদ, বিজয়, রাসেল, মাজহারুল, দিদার ও মামুন ছাড়াও অন্য সদস্যরা। 

অপরদিকে গফরগাঁওয়ে উপজেলা শুভসংঘের প্রধান উপদেষ্টা ডা. কেএম এহসান, সভাপতি আব্দুল হামিদ বাচ্চু, প্রবীন সাংবাদিক আজিম উদ্দিন মাস্টার, শুভসংঘের সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ ফারুকী, কোষাধ্যক্ষ শ্রী অনীল রায়, মহিলা বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত পৌর কাউন্সিলার পারভীন আক্তার, শুভসংঘের কার্যকরী সদস্য মেহেদী হাসান বাবুল, সাংবাদিক নজরুল ইসলাম প্রমুখসহ পৌর শহরের বিভিন্ন এলাকার উপকারভোগীরা এই কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর