৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১৬:১৪

মেহেরপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

মেহেরপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

মেহেরপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন চুন্নু ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।

ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন শেষে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, দেশে মাঠের সংখ্যা কমে যাওয়ায় খেলাধুলা কমে গেছে। আবার মামলা জটিলতার কারণে অনেক ক্রীড়া সংস্থার নির্বাচন দীর্ঘদিন হয়নি। তাই মেহেরপুরসহ জেলা পর্যায়ের ক্রীড়া সংস্থাগুলোকে সক্রিয় করতে যে সমস্ত ক্রীড়া সংস্থায় নির্বাচন ঝুলে আছে, সেগুলোর নির্বাচন দ্রুত সম্পন্নের নির্দেশ দেওয়া হচ্ছে। এছাড়া অনলাইন গেমসে আসক্ত নতুন প্রজন্মকে আবার খেলার মাঠে ফেরত আনতে সরকার জেলা ও উপজেলা পর্যায়ে ১৮৬টি স্টেডিয়াম নির্মাণ করছে। আরও ১৫১টি উপজেলায় স্টেডিয়ামের কাজ শুরু হবে। 

উল্লেখ্য, ২০ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে মেহেরপুরের সদর উপজেলার আমঝুপি গ্রামে শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরি করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর