৯ ফেব্রুয়ারি, ২০২৩ ০৭:০৫

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল সভাপতি গ্রেফতার, জেলা জুড়ে বিক্ষোভের ডাক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি


ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল সভাপতি গ্রেফতার, জেলা জুড়ে বিক্ষোভের ডাক

শামীম মোল্লা

ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শহরের পাওয়ার হাউস রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা  নিশ্চিত করে জানান, শামীম মোল্লার বিরুদ্ধে মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই পরোয়ানার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আরও বেশ কিছু মামলা চলমান রয়েছে।

এদিকে,  শামীম মোল্লাকে গ্রেফতারের প্রতিবাদে রাতেই শহরের পাওয়ার হাউজ রোড থেকে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ মার্কেট প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে পথ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট জহিরুল ইসলাম খোকন, সিরাজুল ইসলাম সিরাজ ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদসহ যুবদলের নেতাকর্মীরা। ওই সভা থেকে বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) জেলা ও উপজেলাসহ ১৪ ইউনিট জুড়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সোহরাব আল হোসেন জানান, শামীম মোল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মোট ১৫টি মামলা রয়েছে। এর মধ্যে ২০১৬ সালের একটি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই পরোয়ানার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর