২০ মার্চ, ২০২৩ ১৫:৫৭

হবিগঞ্জে ১১৬ শিক্ষককে ল্যাপটপ প্রদান

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে ১১৬ শিক্ষককে ল্যাপটপ প্রদান

হবিগঞ্জে শিক্ষকদের ল্যাপটপ প্রদান

হবিগঞ্জ সদর উপজেলায় ১১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে সরকারি ল্যাপটপ দেওয়া হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে শিক্ষকদের হাতে আনুষ্ঠানিকভাবে ল্যাপটপ তুলে দেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মওলা, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা একেএম সাইদুল হক, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা প্রমুখ।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর জানায়, সদর উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাস পরিচালনার জন্য দ্বিতীয় দফায় এ ল্যাপটপগুলো বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রাথমিক পর্যায়ে ল্যাপটপ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক অনন্য উদ্যোগ। এর ফলে প্রাথমিকে যুগোপযোগী শিক্ষা নিশ্চিত হবে। তিনি ল্যাপটপগুলো সঠিকভাবে ব্যবহারের জন্য শিক্ষকদের প্রতি নির্দেশনা দেন। পরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে এ উপজেলায় চারজন ক্যান্সার আক্রান্ত রোগীর প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকা করে চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর