২৭ মার্চ, ২০২৩ ২২:০১

স্থপতি ইমতিয়াজ হত্যা মামলা; আসামিদের মুন্সিগঞ্জ কারাগারে প্রেরণ

মুন্সিগঞ্জ প্রতিনিধি

স্থপতি ইমতিয়াজ হত্যা মামলা; আসামিদের মুন্সিগঞ্জ কারাগারে প্রেরণ

প্রতীকী ছবি

স্থপতি ইমতিয়াজ হত্যা মামলায় গ্রেফতার তিন আসামি মুন্না, মেঘ আনোয়ার ও অভিকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার বিকালে গ্রেফতারকৃত ওই তিন আসামিকে মুন্সিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে সন্ধ্যায় কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত। 

মুন্সিগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, গতকাল রাতে ওই তিন আসামিকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক একজনের ১৬৪ ধারার জবানবন্দি গ্রহণ করে কারাগারে প্রেরণের নির্দেশনা দিয়েছেন।

উল্লেখ,স্থপতি ইমতিয়াজ বিভিন্ন প্রতিষ্ঠান ও বাড়ির নকশার কাজ করতেন। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। গত ৭ মার্চ বাড়ি থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। এ নিয়ে ৮ মার্চ তার স্ত্রী ফাহামিদা আক্তার কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

৮ মার্চ সন্ধ্যায় সিরাজদিখানের মরিচা সেতু এলাকা থেকে অজ্ঞাতনামা হিসেবে স্থপতি ইমতিয়াজের লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর দিন আইনি প্রক্রিয়া শেষে লাশটি আঞ্জুমান মুফিদুলে হস্তান্তর করা হয়। ৯ মার্চ বেওয়ারিশ হিসেবে লাশটি মুন্সিগঞ্জ পৌরসভা কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় সিরাজদিখান থানায় অজ্ঞাতব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর