শিরোনাম
২৮ মার্চ, ২০২৩ ১৮:০৭

গবাদি পশু জবাই করে মাংস ভাগাভাগি করে নেয় চোররা!

বাগেরহাট প্রতিনিধি

গবাদি পশু জবাই করে মাংস ভাগাভাগি করে নেয় চোররা!

বাগেরহাটের শরণখোলা উপজেলার খুড়িয়াখালী গ্রাম থেকে পুলিশ জবাই করা একটি মহিষ উদ্ধার করেছে। সোমবার দিবাগত মধ্যরাতে এঘটনায় জড়িত দুর্বৃত্তরা দুইটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পুলিশ চোরদের ফেলে যাওয়া মোটরসাইকেল দু’টি জব্দ করেছে।

শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী গ্রামের গ্রাম পুলিশ আব্দুস সালাম জানান, সোমবার দিবাগত গভীর রাতে তার বাথান থেকে একটি মহিষ চুরি হয়। রাতেই মহিষ খুঁজতে গিয়ে গ্রামের আলাল তালুকদারের বাড়ির বাগানে চোরচক্রের কয়েকজনকে মহিষ জবাই করে মাংস ভাগ করতে দেখেন। ঘটনাটি থানা পুলিশকে জানালে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের লোকজন মহিষের মাংস, চামড়া ও তাদের ব্যবহৃত দুইটি মোটরসাইকেল ফেলে রেখে সটকে পড়ে । পরে পুলিশ মহিষের মাংস, চামড়া ও দুটি মোটরসাইকেল থানায় নিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, এর আগে গত রবিবার রাতে উপজেলার খোন্তাকাটা গ্রামে গোয়াল থেকে একটি গাভী চুরি করে অজ্ঞাত চোরেরা জবাই করে মাথা ও চামড়া মাঠে ফেলে রেখে মাংস নিয়ে যায়। সোমবার দিবাগত মধ্যরাতে মহিষ চুরির খবর পেয়ে খুড়িয়াখালী গ্রাম থেকে জবাই করা মহিষের মাংস ও দুর্বৃত্তদের ফেলে যাওয়া দুইটি মোটরসাইকেল জব্দ করে থানায় আনা হয়েছে। মাংস বিক্রি করে দেওয়ার জন্য মহিষের মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর