২৯ মে, ২০২৩ ১৮:৩৬

নড়াইলে গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি

নড়াইলে গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ী পূর্ব পাড়ায় মো. বকুল শেখ (৪৩) নামে এক গ্রাম পুলিশকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমড়ী গ্রামের গোলাপ খার বাড়ির সন্নিকটে এ হত্যার ঘটনা ঘটে। নিহত বকুল শেখ কুমড়ী গ্রামের বদিয়ার শেখের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, গ্রাম পুলিশ বকুল শেখ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় একটি চায়ের দোকান থেকে বাড়ি ফেরার পথে গোলাপ খার বাড়ির সন্নিকটে পৌঁছালে ৮-১০ জন প্রতিপক্ষ তার গতিরোধ করে। এরপর ধারালো দেশীয় অস্ত্র দিয়ে মাথা, বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুব্রত কুমার মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। দ্রুত হত্যার রহস্য উদঘাটন করে হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন জানান, গ্রাম পুলিশ বকুল শেখ হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। লাশের ময়নাতদন্ত সোমবার সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর