৩১ মে, ২০২৩ ২১:৫৯

বাসের ধাক্কায় সড়কেই প্রাণ গেল শিশুর

ফেনী প্রতিনিধি

বাসের ধাক্কায় সড়কেই প্রাণ গেল শিশুর

ফেনীর দাগনভূঞায় মায়ের হাত ধরে থাকা একটি শিশু বাসের ধাক্কায় নিহত হয়েছে। তার নাম আবদুল নেহান (৮)। সে উপজেলার জায়লস্কর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মো. এবাদুল হকের ছেলে। 

বুধবার (৩১ মে) বিকেলে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের দাগনভূঞা উপজেলার বেকের বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ চালকের সহকারী মো. আসিফ হোসেনকে আটক করেছে ও বাসটি জব্দ করেছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শিশু নেহানকে সাথে নিয়ে মা রোকেয়া খাতুন (৩৫) দুপুরে ডাক্তার দেখাতে দাগনভূঞা উপজেলা সদরে যায়। ডাক্তার দেখানো শেষে উপজেলা সদর থেকে তিনি একটি সিএনজি চালিত অটোরিকশায় করে বাবার বাড়িতে যাওয়ার উদ্দেশে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের দাগনভূঞা উপজেলার বেকের বাজার নামেন। সেখানে সড়কের পাশে দিয়ে ছেলের হাত ধরে হাটার সময় লক্ষীপুর থেকে ঢাকামুখী একটি দ্রতগামী বাস পেছন থেকে শিশু নেহানকে ধাক্কা দেয়। এতে শিশুটি মাথা থেতলে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয় লোকজন ধাওয়া করে বাস ও বাসের সহকারী আসিফ হোসেনকে আটক করেন। চালক পালিয়ে যায়। 

দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বাস জব্দ করা হয়েছে। সহকারীকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর