১ জুন, ২০২৩ ১৭:০৪

স্কুলছাত্র হত্যার আসামি আবু জাফর গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধিঃ

স্কুলছাত্র হত্যার আসামি আবু জাফর গ্রেফতার

জয়পুরহাট পৌর শহরের গুলশানমোড় এলাকায় এনএ মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে স্কুলছাত্র আব্দুর রহমান হত্যার পলাতক আসামি বাবুর্চি আবু জাফরকে (২৭) পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর সদর উপজেলার রাজবাড়ি এলাকা  থেকে তাকে গ্রেফতার করা হয়। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফাতারকৃত আবু জাফর দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ডুগডুগি পশ্চিম পালশা গ্রামের মৃত বারী মাস্টারের ছেলে।  

পুলিশ জানায়, গত মঙ্গলবার ভোরে জয়পুরহাট শহরের গুলশান মোড়ের এনএ মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের রান্নাঘরে বাবুর্চি আবু জাফর পুনর্বাসন কেন্দ্রের কর্মচারী স্কুলছাত্র আব্দুর রহমানকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় ওই দিন বিকেলে নিহত আব্দুর রহমানের মা মোছা: আমিরুন বাদী হয়ে বাবুর্চি আবু জাফরসহ অজ্ঞাতদের আসামি করে জয়পুরহাট সদর থানায় মামলা করেন। মামলার পর থেকে পুলিশ আবু জাফরকে গ্রেফতার করার জন্য বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর কোতোয়ালী থানার রাজবাড়ি এলাকা থেকে আবু জাফরকে গ্রেফতার করে।  

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, দিনাজপুর থেকে আসামি আবু জাফরকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদের পর শুক্রবার তাকে আদালতের সোপর্দ করা হবে। আদালতের নির্দেশে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর