৩ জুন, ২০২৩ ১৪:২৩

আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে জখম কিশোর গ্যাং সদস্যদের

নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে জখম কিশোর গ্যাং সদস্যদের

আহত আবু বকর ছিদ্দিক সবুজ

পূর্ব শত্রুতার জের ধরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে এক আওয়ামী লীগ কর্মী ও ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে কিশোর গ্যাং সদস্যদের বিরুদ্ধে।

ভুক্তভোগীর নাম আবু বকর ছিদ্দিক সবুজ (৪০)। গুরুতর অবস্থায় শুক্রবার মধ্য রাতে তাকে ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

অভিযোগ উঠেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সবুজকে রামদা, রড ও কিরিচ দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে স্থানীয় কামালের নেতৃত্বে কিশোর গ্যাং সদস্যরা। 

জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বসুরহাট কাঁচাবাজার গলির সামনে কামালের নেতৃত্বে কিশোরগ্যাং সদস্যরা সবুকের ওপর এ হামলা চালায়। 

একই সঙ্গে সবুজের এক শ্যালিকার বাসার সামনে রাতভর কিশোরগ্যাং সদস্যরা মহড়া দিয়েছে বলেও অভিযোগ উঠেছে। ভয়ে বাসায় একা থাকা মা-মেয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ঘটনায় কোম্পানীগঞ্জ পুলিশকে অবগত করলে ঘটনাস্থলে পুলিশ গেলেও কিশোরগ্যাং সদস্যরা মহড়ায় ছিল, এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। 

কোম্পানীগঞ্জ থানার এসআই জয় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রাতে আমরা ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। কোনওে সমস্যা হলে জানাতে বলেছি। 

গুরুতর আহত সবুজের এক আত্মীয় জানান, পূর্ব শত্রুতার জের ধরে কামালের নেতৃত্বে কিশোরগ্যাং সদস্যরা সবুজকে প্রকাশ্যে রামদা, রড, কিরিচ দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান বলেন, ওই বাসায় রাতে নিরাপত্তার জন্য পুলিশ পাঠানো হয়েছে। সেখানে পুলিশ আছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর