৬ জুন, ২০২৩ ২১:৩৩

কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

গাজীপুরের শ্রীপুরে কলেজছাত্রীকে ডাব খাইয়ে অচেতন করে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মো. স্বাধীন জয় (২২) শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামের ছেলে। ভিকটিম শ্রীপুরের একটি কলেজে একাদশ শ্রেণীতে অধ্যয়নরত।

কলেজ ছাত্রীর স্বজন ও থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (৫ জুন) সকালে ক্লাস পরীক্ষায় অংশ নিতে কলেজে যায় ভিকটিম। বিকেল হয়ে যাওয়ার পর ভিকটিম বাড়িতে ফিরে না আসায় তার মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে তা রিসিভ না হওয়ায় কলেজে এসে যোগাযোগ করা হলে জানা যায়, ক্লাস পরীক্ষা শেষে বাড়ির উদ্দেশ্যে কলেজ থেকে বের হয়ে গিয়েছে। পরে ভিকটিম কলেজ ছাত্রীর মোবাইল ফোনে ফোন করলে অজ্ঞাত কোন ব্যক্তি ফোন রিসিভ করে জানায়, ভিকটিম শ্রীপুরের হায়াতখারচালা কুটুম বাড়ির পাশে আছে। কিছু সময় পরে বিকেল ৫টায় এক সিএনজি চালক মোবাইল ফোনে শ্রীপুর-কাপাসিয়া সড়কে যেতে বলে। সেখানে গিয়ে ভিকটিমকে দেখতে পায় তার বাবা। পরে সিএনজি চালক জানায়, ভিকটিমকে শ্রীপুর নামিয়ে দেয়ার জন্য কয়েকজন ছেলে তার সিএনজিতে তুলে দিয়েছে। পরে ভিকটিমকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান।

গাজীপুর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর জ্ঞান ফিরলে ভিকটিম জানায়, অভিযুক্ত মো. স্বাধীন জয় তার ফেসবুক ফ্রেন্ড। কলেজ থেকে বের হওয়ার সময় ভিকটিমকে একটি ডাব খেতে দেয়। ডাব খাওয়ার পর ভিকটিমের মাথা ঘুরাতে থাকলে তাকে জোর করে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে তাকে স্বাধীন জয় ধর্ষণ করে। এসময় ভিকটিমের গলায় থাকা ৪০ হাজার টাকা মূল্যে স্বর্ণের চেইন, ২০ হাজার টাকা মূল্যের বেস লাইট ও কানের দুল নিয়ে যায়।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিত্রে থানায় মামলা দায়ের করা হচ্ছে। অভিযুক্তকে গ্রেফতার পুলিশের অভিযান চলছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা করানো হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর