৬ জুন, ২০২৩ ২১:৪৫

সোনাগাজীতে মা-ছেলে হত্যা মামলায় দেবর-ভাশুরসহ গ্রেফতার ৪

ফেনী প্রতিনিধি


সোনাগাজীতে মা-ছেলে হত্যা মামলায়
দেবর-ভাশুরসহ গ্রেফতার ৪

প্রতীকী ছবি

সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে কাজী কোনায় পারিবারিক বিরোধের জের ধরে সোমবার গৃহবধূ বিবি হাজেরা মনি (২৪) ও তার শিশু সন্তান ইমরান হোসেন ইয়াসিনকে (৬) কুপিয়ে ও গলায় ফাঁস লাগিয়ে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ।

সোমবার দিন ও রাতে ফেনী ও সোনাগাজীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ চারজনকে গ্রেফতার করে।  গ্রেফতারকৃতদের মধ্যে এজাহারনামীয় বিবি হাজেরা মনির দেবর ও ভাশুরসহ সন্দেহভাজন দুইজন রয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন চর ডুব্বা কমলার নতুন বাড়ির মৃত নুর নবীর দুই ছেলে মো. সাইফুল (৩৫) ও  মো. দিদার (২৮), সিরাজুল হক মাঝি বাড়ির সৈয়দুর রহমানের ছেলে মো. নুরুল আফসার (৪০), ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন হাসান আলী ভূঞা বাড়ির মৃত আব্দুল ওহাবের ছেলে মো. হানিফ (৩৮)। তবে এখন পর্যন্ত পালিয়ে রয়েছে মামলার মূল আসামি গৃহবধূ বিবি হাজেরা মনির স্বামী মো. সোহেল।

এই ঘটনায় ভিকটিম গৃহবধূর মা জাহানারা বেগম ৬ জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় সোমবার মামলা দায়ের করেন।  
এদিকে মরদেহ ময়নাতদন্তের পর গতকাল মঙ্গলবার বিকালে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ওলিপুর নুরবক্স বেপারী বাড়ির সামনে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযায় অংশ নেয়া স্বজন ও এলাকাবাসী এই ঘটনায় শোক ও নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন জানান, ঘটনাটি পুলিশ অধিকতর গুরুত্বের সাথে তদন্ত করছে। গ্রেফতারকৃতদের ইতোমধ্যে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামি সোহেলকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর