১০ জুন, ২০২৩ ১৮:৩৪

ভাঙ্গায় অনিয়মের অভিযোগে মহিলা কলেজের অধ্যক্ষের কক্ষে তালা

ফরিদপুর প্রতিনিধি

ভাঙ্গায় অনিয়মের অভিযোগে মহিলা কলেজের অধ্যক্ষের কক্ষে তালা

ফরিদপুরের ভাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ রেজাউল করিম খোকনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তার কক্ষে তালা লাগিয়ে দিয়েছে এলাকাবাসী। শনিবার সকালে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য লাভলু মুন্সির নেতৃত্বে অধ্যক্ষের কক্ষে তালা লাগিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে লাভলু মুন্সী অভিযোগ করে সাংবাদিকদের বলেন, ভাঙ্গার মহিলা কলেজ থেকে অধ্যক্ষ এ এইচ এম রেজাউল করিম তার চাকরির মেয়াদ শেষ হওয়ার পরেও তিনি বহাল তবিয়তে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি করে চলেছে। তিনি চাকরিচ্যুতির পরেও অবৈধভাবে টাকার বিনিময়ে চারজন শিক্ষককে অবৈধভাবে অর্থের বিনিময়ে নিয়োগ দেন। অধ্যক্ষের পাহাড় পরিমাণ দুর্নীতি, অসামাজিক কার্যকলাপ, অশালীন কর্মকাণ্ডের জন্য স্থানীয় জনগণ এবং স্থানীয় কাউন্সিলরদের নিয়ে এবং ভাঙ্গার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের অনুমতি নিয়ে আজকে অধ্যক্ষের রুমে তালা দিতে বাধ্য হলাম।

তিনি সাংবাদিকদের বলেন, ৬০ লাখ টাকার বিনিময়ে চার জন শিক্ষককে তিনি অবৈধভাবে নিয়োগ দেন।

এ বিষয়ে অধ্যক্ষ এ এইচ এম রেজাউল করিম বলেন, আমার বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতির যে অভিযোগ দেওয়া হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত। শিক্ষক নিয়োগ দেন এনটিসি, আমার নিয়োগ দেওয়ার ক্ষমতা নাই, দেওয়াও হয় নাই, আমাকে কলেজ কমিটির সভাপতি, সাবেক এমপি কাজি নিলুফার জাফরুল্লাহ আমার মেয়াদ শেষ হওয়ার পরে আমাকে আবারও পাঁচ বছরের জন্য এক্সটেনশন করিয়েছেন। আমাকে ৪ মাস আগে এক্সটেনশন করিয়ে দিয়েছেন। আমি এখন বৈধ অধ্যক্ষ। আমার কক্ষে তালা দেওয়ার বিষয়ে আমি কমিটিকে জানিয়েছি, তাদের পরামর্শ নিয়ে থানায় সাধারণ ডায়েরি করার জন্য যাচ্ছি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর