শিরোনাম
৩ ডিসেম্বর, ২০২৩ ১০:১০

খাটের নিচ থেকে ১০ কোটি টাকার আইস উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

খাটের নিচ থেকে ১০ কোটি টাকার আইস উদ্ধার

আটক ব্যক্তি

কক্সবাজারের টেকনাফের হারিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ১০ কোটি টাকা মূল্যমানের ২ কেজি মাদক ক্রিস্টাল মেথের (আইস) চালানসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটক ব্যক্তি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড হারিয়াখালীর মৃত আমির হোছাইনের ছেলে আহমদ হোছন (২১)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর আভিযানিক দল জানতে পারে ক্রিস্টাল মেথের চালান নিয়ে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকায় অবস্থান করছে এক ব্যক্তি। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে।

এ সময় মসজিদুল ওয়াহাবের পূর্বপাশে আমির হোসাইন নামে এক ব্যক্তির বসতঘরের সামনে র‌্যাব সদস্যরা উপস্থিত হলে বিষয়টি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে আহমদ হোছনকে আটক করা হয়।

পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার বসতঘরের ভেতরে শয়ন কক্ষের খাটের নিচে ক্রিস্টাল মেথ বা আইস রয়েছে বলে স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি করে সেখান থেকে সর্বমোট ২ কেজি ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য প্রায় ১০ কোটি টাকা। উদ্ধারকৃত মাদকসহ আটক যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর