৪ ডিসেম্বর, ২০২৩ ১৬:৪১

গরু-মহিষ চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে চোর নিহত

জামালপুর প্রতিনিধি

গরু-মহিষ চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে চোর নিহত

জামালপুরের মেলান্দহ উপজেলায় গরু ও মহিষ চুরি করে পালিয়ে যাওয়ার সময় ট্রাক উল্টে হাবিবুর রহমান নামে এক গরু চোর নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুই চোর। রবিবার ভোরে মেলান্দহ উপজেলার জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মেঘারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান (৪৫) জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নতুন টুপকার এলাকার আব্দুল হকের ছেলে। আহতরা হলেন শেরপুর জেলার কসবা মোল্লাপাড়া ৮নং ওয়ার্ডে মৃত তারা মিয়ার ছেলে নাছির আহমেদ (২৮) ও একই জেলার শ্রীবর্দী উপজেলার বালিয়াচন্ডি এলাকার চান মিয়ার ছেলে উকিল মিয়া (২৬)।

স্থানীয়রা জানায়, রবিবার ভোর রাতের দিকে চুরি করা গরু ও মহিষ ট্রাকে করে দেওয়ানগঞ্জ থেকে জামালপুরের দিকে যাওয়ার সময় মেলান্দহ উপজেলার মেঘারবাড়ী মোড়ে এসে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে একটি ঘরে ঢুকে উল্টে যায়। এ সময় সংঘবদ্ধ গরু চোর দলের সদস্য হাবিবুর রহমান ঘটনাস্থলেই মারা যায় এবং আহত হয় ট্রাকে থাকা অন্য দুই সদস্য নাছির আহমেদ ও উকিল মিয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে এবং আহত দুইজনকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠায়। 

এদিকে চুরি হওয়ায় মহিষের মালিক বাবুল মিয়া ও গরুর মালিক আব্দুল্লাহ মেলান্দহ থানায় এসে তাদের গরু এবং মহিষ শনাক্ত করে। 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: দেলোয়ার হোসেন জানান,  ট্রাক দিয়ে গরু ও মহিষ চুরি করে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে এক চোর নিহত ও আরও দুইজন আহত হয়েছে। আহতরা জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর