শিরোনাম
৪ ডিসেম্বর, ২০২৩ ২২:৪৬

‘বিশ্বাসযোগ্য নির্বাচনের জন্য যা করা দরকার তাই করা হবে’

নেত্রকোনা প্রতিনিধি

‘বিশ্বাসযোগ্য নির্বাচনের জন্য যা করা দরকার তাই করা হবে’

দ্বাদশ জাতীয় সংসদ নিবাচন নিয়ে নির্বাচন কমিশন মো. আলমগীর বলেছেন, নিরপেক্ষে, সুষ্ঠু এবং অবাধ একটি নির্বাচন করার লক্ষ্যে এবং দেশে বিদেশে সবার কাছে যেন নির্বাচনের সবকিছু বিশ্বাসযোগ্য মনে হয়, মানুষ যাতে বিশ্বাস করে একটি সুন্দর নির্বাচন হয়েছে তার জন্য যা করা দরকার তাই করা হবে। জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মত বিনিময় করেছি। জেনেছি তারা কি কি পদক্ষেপ নিয়েছেন। যা নিয়েছেন তাতে আমি সন্তুষ্ট। তাদেরকে বলা হয়েছে ভোটররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে সেই ব্যবস্থা করতে। 

সোমবার নেত্রকোনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা শেষে সন্ধ্যায় সাংবাদিকদের সাথে এসব কথা বলেন। 

এসময় তিনি ইউএনও ওসিদের বদলির আদেশ নিয়ে আরও বলেন, সব অফিসাররা চৌকুশ। এসময়ে বদলি কোন সমস্যা হবে না। সব কথা তো বলা যাবে না। স্বামী স্ত্রীর সব কথা কি বাইরে বলা যায়? শুধু এইটুকু বলা যায় যত দ্রুতই এই কার্যক্রম করা যায় তাই কার হবে। যাতে তাদের কষ্ট না হয় এক স্থান থেকে আরেক স্থানে যেতে। 

এসময় তিনি বিদেশের চাপ নিয়ে এক প্রশ্নের উত্তরে বলেন, তারা আমাদের বন্ধু। আঞ্চলিক নানা সর্ম্পক রয়েছে। তারা আমাদেরকে নানা পরামর্শ দিতেই পারেন। আমরা যেটা ভালো মনে করি সেটা করি। তারা দুই তিন দিন আগেই এসেছিলো। আমাদের আইন সম্পর্কে জেনেছে। আমাদের দেশের প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করে গেছে। বলে গেছে আপনারা যা যা ব্যবস্থা নিয়েছেন তা ঠিক আছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর