১৪ ডিসেম্বর, ২০২৩ ১৯:৪৮

তৃতীয় মেয়াদে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রতিনিধি

তৃতীয় মেয়াদে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে ৫৩ ভোট পেয়ে  তৃতীয় মেয়াদে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি সাঈদুল ইসলাম পাবেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইত্তেফাকের আব্দুল মালেক পেয়েছেন ২০ ভোট। বুধবার প্রেসক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এ নির্বাচনে সভাপতি পদে সমপরিমাণ ভোট পাওয়ায় পুনরায় এ পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ২০ ডিসেম্বর বেলা ২টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হবে বলে নির্বাচন কমিশনার জানিয়েছেন।

এছাড়া কার্যকরী পরিষদের অন্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম (উপকূল প্রতিদিন), যুগ্ম সাধারণ সম্পাদক মীর ফরহাদ হোসেন সুমন (কালবেলা), কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার (আজকের প্রত্যাশা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আফরোজা আক্তার রাঙ্গা (রামগঞ্জ দর্পণ), ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক মো. আরিফ হোসেন ( সংবাদ প্রতিদিন), দপ্তর সম্পাদক শাকের মো. রাসেল (মাছরাঙ্গা টেলিভিশন),  প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাজিম উদ্দীন রানা (বিজনেস বাংলাদেশ), নির্বাহী সদস্য রবিউল ইসলাম খান (আজকালের খবর) ও রাকিব হোসেন রনি (বণিক বার্তা)।

নির্বাচনটি তিনজন কর্মকর্তার পরিচালনায় সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণের মাধ্যমে সম্পন্ন হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (স্পেশাল) অ্যাডভোকেট আবুল বাশার, নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট রাসেল মাহমুদ ভুইয়া মান্না ও মাহমুদুল হক সুজন।

এর আগে নির্বাচনকে ঘিরে এদিন সকাল থেকেই প্রার্থী, ভোটার ও সাংবাদিকদের পদচারণায় মুখর হয়ে ওঠে প্রেসক্লাব চত্বর। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৯২ জন। ব্যবস্থাপনা কমিটির এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১০টি পদে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর