১৫ ডিসেম্বর, ২০২৩ ১৫:২৮

প্রার্থিতা ফিরে পেয়ে রাজবাড়ীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বতন্ত্র প্রার্থীর শ্রদ্ধা

রাজবাড়ী প্রতিনিধি

প্রার্থিতা ফিরে পেয়ে রাজবাড়ীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বতন্ত্র প্রার্থীর শ্রদ্ধা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা ফিরে পেয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক। 

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজবাড়ী জেলা প্রশাসনের অম্রকানন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

শ্রদ্ধা নিবেদন শেষে নূরে আলম সিদ্দিকী হক বলেন, এক শতাংশ ভোটারের তথ্য সংক্রান্ত স্বাক্ষরে ত্রুটি থাকায় আমার মনোনয়ন বাতিল করেছিলেন জেলা রিটার্নিং কর্মকর্তা। আমি নির্বাচন কমিশনে আপিল করেছিলাম। আপিলে আমার মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে। আমার মনোনয়ন বৈধ ঘোষণার সাথে সাথে আমার নির্বাচনী এলাকায় মানুষের বিজয় হয়েছে। নির্বাচনে অংশ গ্রহণে আমার সব ধরণের প্রস্তুতি রয়েছে। রাজবাড়ীতে সুষ্ঠু নির্বাচনের দাবি করে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার জন্য। সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

গত ৪ ডিসেম্বর রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় এক শতাংশ ভোটারের স্বাক্ষর জটিলতার কারণে নূরে আলম সিদ্দিকী হকের মনোনয়ন বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খান। পরে নির্বাচন কমিশনের আপিল করেন তিনি। ১৩ ডিসেম্বর আপিল শুনানিকালে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।

রাজবাড়ী-২ আসনে (পাংশা-বালিয়াকান্দি-কালুকালী) আওয়ামী লীগ, জাতীয় পার্টি, তৃণমূল বিএনপি, জাকের পার্টি, জাসদ ও মুক্তিজোরে প্রার্থী রয়েছেন। তাদের সাথে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন নুরে আলম সিদ্দিকী হক।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর