১৯ ডিসেম্বর, ২০২৩ ১৭:২০

সিরাজগঞ্জে নির্বাচনী প্রচারণা শুরু

সিরাজগঞ্জ প্রতিনিধি

দ্বাদশ সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পরই নির্বাচনী প্রচারণা মাঠে নেমেছে প্রার্থীরা। বিকালে সিরাজগঞ্জ-৫ বেলকুচি আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাস হযরত খাজা ইউনুস আলী রহ. মাজার শরীফ জিয়ারত করেন। এরপর দৌলতপুর ইউনিয়নের গোপালপুর ফুটানী মার্কেটে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় কয়েক হাজার নেতাকর্মী তার প্রতীক ঈগল মার্কা নিয়ে স্লোগান দিয়ে পুরো এলাকা মুখরিত করে তোলেন।

নির্বাচনী সমাবেশে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বলেন, ছাত্রজীবন থেকে রাজনীতি শুরু করেছি। ছাত্রজীবন থেকে বেলকুচি-চৌহালীর মানুষের সাথে নিবিড়ভাবে মিশেছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে ইউপি চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, জেলা পরিষদের চেয়ারম্যান ও মন্ত্রীর দায়িত্ব পালন করেছি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তুলেছি। বেলকুচি-চৌহালীর যা উন্নয়ন হয়েছে তা আমার হাত ধরেই হয়েছে। আজ আমার মার্কা ঈগলের গণজোয়ার সৃষ্টি হয়েছে। 

অন্যদিকে, সিরাজগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য প্রার্থী জান্নাত আরা তালুকদার হেনরী সকালে শ্বশুর-শাশুড়ির কবর জিয়ারত শেষে প্রতীক গ্রহণ করেন। এরপর শহরের এস.এস.রোডে গণসংযোগ করেন। বিকালে কালিয়া হরিপুর ইউনিয়ন ও কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নে নৌকার প্রচারণা করেন। তিনি বলেন, মানুষের মাঝে নির্বাচনী আমেজ ফুটে উঠেছে। আগামী ৭ জানুয়ারি স্বতস্ফুর্তভাবে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুলভোটে বিজয়ী করবে।

এছাড়া অন্যান্য প্রার্থীরাও প্রতীক বরাদ্দের পরপরই প্রচারণায় মাঠে নেমেছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর