২২ ডিসেম্বর, ২০২৩ ২২:৪৮

ফরিদপুর-১ আসনের তিন উপজেলায় দোলনের ব্যাপক গণসংযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুর-১ আসনের তিন উপজেলায় দোলনের ব্যাপক গণসংযোগ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনের তিন উপজেলায় ব্যাপক গণসংযোগ করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন। নির্বাচনী প্রচারের পঞ্চম দিনে শুক্রবার দিনজুড়ে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন তিনি।

আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নে একটি জানাজায় অংশগ্রহণের পর এদিন নির্বাচনি গণসংযোগ শুরু করেন দোলন। পরে মধুখালী উপজেলার কামারখালী বাজারে গণসংযোগ ও পথসভা এবং গাজনা ইউনিয়নে গণসংযোগ করেন তিনি।

এরপর দোলন যান বোয়ালমারী উপজেলায়। সেখানে তিনি কাদিরদী বাজার, মরিশালা বাজার, সাতৈর বাজারে গণসংযোগ ও পথসভা করেন। এছাড়া বোয়ালমারীর জয়পাশা এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের একটি নামযজ্ঞ অনুষ্ঠানে যোগ দেন তিনি। পরে অংশ নেন বোয়ালমারীর কলিমাঝি বাগডাঙ্গা এলাকায় একটি ওয়াজ মাহফিলে।

ঈগল প্রতীকের প্রার্থী দোলন এই তিন উপজেলার প্রত্যন্ত গ্রামে ঘুরে সর্বসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন। পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন। 

বিভিন্ন পথসভায় দেওয়া বক্তব্যে দোলন বলেন, ‘আমি এমপি হলে প্রাপ্ত সরকারি ভাতা গ্রহণ করবো না। এই টাকা নির্বাচনী এলাকার হতদরিদ্র মানুষের কল্যাণে ব্যয় করবো।’


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর