১ জানুয়ারি, ২০২৪ ২২:৫৫
ফরিদপুর- ২

‘যিনি ভোট কেটে এমপি হওয়ার স্বপ্ন দেখছেন তা দুঃস্বপ্নে পরিণত হবে’

ফরিদপুর প্রতিনিধি

‘যিনি ভোট কেটে এমপি হওয়ার স্বপ্ন দেখছেন তা দুঃস্বপ্নে পরিণত হবে’

ফরিদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া

ফরিদপুর-২ আসনে যিনি ভোট কেটে নিয়ে এমপি হওয়ার দিবাস্বপ্ন দেখছেন, তার সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে বলে মন্তব্য করেছেন ফরিদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

সোমবার (১লা জানুয়ারী) সন্ধ্যায় ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের নবকাম পল্লী কলেজ মাঠে নির্বাচনি জনসভায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে জনগণের সেবক হয়ে কাজ করতে এসেছি। নির্বাচনে জয়ী হতে পারলে সালথা-নগরকান্দা উপজেলার বেকারত্ব দূরকরণের জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবো। সেই সাথে সালথা ও নগরকান্দা উপজেলার অবহেলিত ও নির্যাতিত আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করতে কাজ করবো।

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির চৌধুরী, যদুনন্দী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, যুবলীগ নেতা কামরুজ্জামন কাইয়ুম মোল্যা। 

এসময় নির্বাচনি জনসভায় স্বতন্ত্র প্রার্থী জামাল হোসেন মিয়াকে জয়ী করতে ঈগল প্রতীকে ভোট চান সকল নেতা-কর্মীরা। এর আগে যদুনন্দী ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে দলে দলে কয়েক হাজার নেতাকর্মী নির্বাচনি জনসভায় যোগ দেয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর