শিরোনাম
৭ জানুয়ারি, ২০২৪ ১২:০৭

নির্বাচনের পরবর্তী পরিস্থিতি জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করব : শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

নির্বাচনের পরবর্তী পরিস্থিতি জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করব : শাজাহান খান

ভোটকেন্দ্রে মাদারীপুর-২ আসনের নৌকার প্রার্থী শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনে নৌকার প্রার্থী শাজাহান খান বলেছেন, নির্বাচন কমিশন ও প্রশাসনের পাশাপাশি নির্বাচনে নাশকতা বন্ধে আমরাও প্রস্তুত আছি। কিছু কিছু ক্ষেত্রে গোপনে কেউ কেউ অনেক কিছু করতে পারে। সেটা নিয়ে আমাদের কোনো দুশ্চিন্তা ও দুর্ভাবনার কারণ নেই, নির্বাচন অনুষ্ঠিত হয়ে যাবে। নির্বাচনের পরে যে পরিস্থিতির কথা অনেকেই বলছেন, সেটা আমরা জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করব।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে মাদারীপুর শহরের আসমত আলী খান পাবলিক স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, ২৮টি দল নির্বাচনে অংশগ্রহণ করেছে। তাদের প্রার্থীও কম নয়। সুতরাং অংশগ্রহণমূলক নির্বাচন হচ্ছে। লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে এখন পর্যন্ত কোনো প্রার্থী অভিযোগ করেনি যে, তারা তাদের কার্যক্রম পরিচালনা করতে পারছে না। যাদের হয়তো নির্বাচনে জয়লাভের সম্ভাবনা একেবারেই কম, তারা হয়তো কিছু কথা বলতে পারে। কিন্তু প্রতিযোগিতা যে হচ্ছে, এটা নিঃসন্দেহে বলা যায়। সেক্ষেত্রে প্রার্থী যেই হোক দলীয় হোক, স্বতন্ত্র হোক। প্রত্যেকেই কাজ করার সুযোগ পাচ্ছে। নির্বাচনে গণতান্ত্রিক পদ্ধতিতে তারা কার্যক্রম চালিয়েছে। ভোটারদের কাছে গেছেন, সভা করেছেন। মিছিল-মিটিং করেছেন। এখানে কেউ কিন্তু কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি করেনি।

মাদারীপুরের তিনটি সংসদীয় আসনে বিভিন্ন দলের মোট ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে কমিশন। মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। জেলার মোট ভোটার ১০ লাখ ৬৭ হাজার ৬৭৯ জন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর