৪ ফেব্রুয়ারি, ২০২৪ ২২:০৪

রংপুরে একজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে একজনের লাশ উদ্ধার

ফাইল ছবি

রংপুরে গঙ্গাচড়া উপজেলা থেকে রুবেল মিয়া ওরফে খুশু (৩২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার মর্ণেয়া ইউনিয়নের ছোট রুপাই আলেমার বাজারস্থ আখতারুলের বাড়ির খড়ের মাচার নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রুবেল মিয়া গঙ্গাচড়া উপজেলার মর্ণেয়া ইউনিয়নের নীলারপাড় গ্রামের আফসারুল ইসলামের ছেলে। তিনি বিভিন্ন এলাকা ঘুরে ভ্যানে করে মালপত্র কিনতেন। 

এ ঘটনায় রুবেল মিয়ার শ্বশুর গজঘন্টা ইউনিয়নের উমর বালাটারী গ্রামের তহাসিন আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।
পুলিশ ও  স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার রাত ৮টায় বাড়ি থেকে বাজার করতে বের হন রুবেল মিয়া। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। পরিবার লোকজন নিকট আত্মীয়-স্বজনদের বাড়িতে রাতে খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। রবিবার সকালে স্থানীয়রা খড়ের মাচার নিচে রুবেলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

গঙ্গাচড়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, রুবেল মিয়া ভাংরীর ব্যবসা করতেন। তার লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর