২৩ ফেব্রুয়ারি, ২০২৪ ২০:৩২

বগুড়ায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদ,বগুড়া

বগুড়ায় চোর সন্দেহে যুবককে 
পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

বগুড়ায় চোর সন্দেহে মো. মোক্তার হোসেন (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে বগুড়া সদর থানার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেদওয়ানুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত বৃহস্পতিবার দিবাগত রাতে সদরের রাজাপুর হটিলাপুর মধ্যপাড়া এলাকায় রাত ১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত মোক্তার হোসেন সদরের মাটিডালী উত্তরপাড়ার মৃত আমজাদ হোসেনের ছেলে ও বর্তমানে রাজাপুরের ডাকুর চক গুচ্ছগ্রামে বসবাস করে।

জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে বগুড়া সদরের রাজাপুরের হটিলাপুর এলাকায় স্থানীয় জনতা চোর সন্দেহে মোক্তার হোসেনকে মারধর করে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে রাখে। এ সময় স্থানীয় গ্রামবাসী ফুলবাড়ি পুলিশ ফাঁড়িতে খবর দিলে তারা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে শুক্রবার বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক রেদওয়ানুর রহিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সিএনজির ব্যাটারি চুরিকে কেন্দ্র করে ওই এলাকায় ঝামেলা চলছিল। সেই কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তবে সকল বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। মৃত মোক্তারের মাথায় ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর