২৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১৭:০৮

বগুড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন

‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার’ এই প্রতিপাদ্যে বগুড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। র‌্যালি শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা করা হয়।

স্থানীয় সরকারের উপ-পরিচালক মাসুম আলী বেগের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নে সারাদেশের চিত্র পাল্টে গেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রামেও উন্নয়নের ছোয়া লেগেছে। সরকারের পরিকল্পনা অনুযায়ী বাংলাদেশ আগামীতে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। গ্রামের মানুষ শহরের সকল সুযোগ-সুবিধা পায় সে লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী মোলাম মো. শাহনেওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর