২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১৮:২৩

চাঁপাইনবাবগঞ্জে ৫টি চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ৫টি চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেফতার ১

পুলিশের মাঝে গ্রেফতারকৃত ব্যক্তি

চাঁপাইনবাবগঞ্জে পল্লী বিদ্যুতের মিটার চুরি করে মুক্তিপণ আদায়ের সাথে জড়িত আন্তঃজেলা চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫টি চোরাই মিটার উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃত চক্রের সদস্য মো. হাসান ওরফে বাবু (১৮)। সে জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মো. মানারুলের ছেলে।

বুধবার মধ্যরাতে সদর মডেল থানার ওসি মিন্টু রহমানের নেতৃত্বে শিবগঞ্জ উপজেলার মোহদীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে সদর মডেল থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়। 

প্রেস ব্রিফিংয়ে ওসি মিন্টু রহমান জানান, গত কয়েক মাস ধরে জেলার বিভিন্ন স্থানে পল্লী বিদ্যুতের মিটার চুরির পর চোরচক্র তাদের সাথে যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর রেখে যেতো। পরে গ্রাহকরা তাদের সাথে যোগাযোগ করে নগদ অ্যাপের মাধ্যমে ৩ থেকে ৫ হাজার টাকা  আদায়ের পর মিটার ফেরত দিতো। 

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি মহারাজপুর সাবজোনাল অফিসের এজিএম প্রকৌশলী আমিনুল ইসলাম মঙ্গলবার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোরচক্রের সদস্য বাবুকে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থান থেকে ৫টি চোরাই মিটার উদ্ধার করে।

ওসি বলেন, সংঘবদ্ধ চোরচক্রকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর