৪ মার্চ, ২০২৪ ১৮:২৭

গঙ্গাচড়ায় গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

গঙ্গাচড়ায় গৃহবধূর 
লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় রিমা বেগম (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার বড়বিল ইউনিয়নের চেংমারী মধ্যপাড়া এলাকায় নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। রিমা বেগম মধ্যপাড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনার পর থেকে স্বামী আনোয়ার মিয়া ও শ্বশুর বাড়ির সদস্যরা পলাতক রয়েছেন। 

পুলিশ নিহতের স্বজদের সূত্রে জানা গেছে , চার বছর আগে বড়বিল ইউনিয়নের রশিদুল মিয়ার মেয়ে রিমা বেগমের সাথে গঙ্গাচড়া ইউনিয়নের চেংমারী মধ্যপাড়া গ্রামের সামছুল আলমের ছেলে আনোয়ার (২৮) মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের পারিবারিক কলহ লেগেই থাকে। এরই মাঝে তাদের সংসারে দেড় বছরের এক ছেলে সন্তান রয়েছে। রবিবার রাতে এবং সোমবার সকালে রিমা ও আনোয়ারের মাঝে ঝগড়া হয়। সকাল সাড়ে ১০টার দিকে পরিবারের সদস্যরা নিজ ঘরে রিমার লাশ দেখতে পায়। আশপাশের লোকজন ঝুলন্ত লাশটিকে মাটিতে নামিয়ে রাখে। বিকেলে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

রিমার মামা সাইদুল ইসলাম ও দুলাভাই মোতায়ার মিয়া অভিযোগ করে বলেন, সোমবার সকালে ছোট বোনকে ফোন করে রিমা বলেছিল তার উপর নির্যাতন করা হচ্ছে। এরপর কিছুক্ষণ পর আমরা জানতে পারি সে নাকি মারা গেছে। মূলত রিমাকে তার শ্বশুর বাড়ির লোকজন হত্যা করে নাটক সাজিয়েছে। 

গঙ্গাচড়া মডেল থানার ওসি মাসুমুর রহমান বলেন, রিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্টে তার শরীরে কোন নির্যাতনের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর