২ এপ্রিল, ২০২৪ ২২:২৬

নরসিংদীতে এক চালকের আঘাতে আরেক চালকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে এক চালকের আঘাতে আরেক চালকের মৃত্যু

নরসিংদীতে তুচ্ছ ঘটনার জের ধরে পিকআপ ভ্যানের চালকের ঘুষিতে মোতাহার হোসেন (৪০) নামের এক ট্রাক চালকের মৃত্যু অভিযোগ উঠেছে। এ ঘটনার বিচারের দাবীতে নিহতের লাশ নিয়ে থানা প্রাঙ্গনে জড়ো হয় স্বজনরা। এসময় অভিযুক্তদের গ্রেপ্তারের আশ্বাসে লাশ নিয়ে যায় স্বজনরা। 

সোমবার রাতে আহত ট্রাকচালককে নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগ থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় চালকের সহকারী মাহমুদুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত মোতাহার হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার নিউটাউন এলাকার আবদুল খালেকের ছেলে। 

পুলিশ ও নিহতের স্বজনতের সাথে কথা বলে জানা গেছে, সোমবার সন্ধ্যা ছয়টার দিকে কিশোরগঞ্জ থেকে একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ওইসময় শিবপুরের ইটাখোলা থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। গাড়ি দুটি ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাব এলাকা পার হওয়ার সময় ট্রাকটি পেছন থেকে পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় পিকআপের চালক ও তার সহকারী নেমে এসে ট্রাকের চালক ও তার সহকারীর সঙ্গে তর্কে জড়ান। তাঁদের উত্তপ্ত বাক্য বিনিময়ের পর হাতাহাতিতে রূপ নেয়। একপর্যায়ে সিরাজুল ইসলাম উত্তেজিত হয়ে ট্রাকচালক মোতাহার হোসেনের গলায় সজোরে ঘুষি মারেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে রাত আটটার দিকে তার মৃত্যু হয়। পরে লাশ নিয়ে নরসিংদী মডেল থানায় এসে বিচার দাবি করেন স্বজনরা। রাতেই সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। মধ্যরাতে নিহত ব্যক্তির স্ত্রী তানজিলা আক্তার থানায় গিয়ে পিকআপ ভ্যানের চালক শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর এলাকার বাসিন্দা মো. সিরাজুল ইসলাম (৫০) ও তার সহকারী পার্শ্ববর্তী মুন্সেফেরচর এলাকার মাহমুদুল হাসান (২৭) এর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী তানজিলা আক্তার। ইতিমধ্যে পুলিশ ট্রাকের সহকারী (হলপার) মাহমুদুলকে গ্রেপ্তার করেছে। তবে চালক সিরাজুল ইসলাম পলাতক রয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, পিকআপ ভ্যানের চালক সিরাজুল ইসলাম পলাতক। তবে তার সহকারী মাহমুদুল হাসানকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান চলছে, চালক সিরাজুলকেও দ্রুত গ্রেপ্তার করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর