২১ এপ্রিল, ২০২৪ ১৯:২২

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনা প্রতিনিধি:

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

পাবনায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছে। এদের মধ্যে একজন সিএনজি চালক ও একজন যাত্রী রয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে পাবনা শহরের সিংগা বাইপাস এলাকায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কে ঘটে এই দুর্ঘটনা।

নিহত সিএসজি চালক পাবনা শহরের শালগাড়িয়া মেরিল বাইপাস এলাকার শামসুল ইসলামের ছেলে দুখু ইসলাম ও অপরজন একই এলাকার মৃত দরবেশ আলীর ছেলে রমজান আলী।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে দশটার দিকে একটি অ্যাম্বুলেন্স রাজশাহীর দিকে যাচ্ছিল, অপর দিক থেকে পাবনার টার্মিনাল অভিমুখী একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে ঘটনাস্থলেই সিএনজি চালক দুখু মিয়া ও রমজান আলী মারাত্মক আহত হোন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
বিষটি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পাবনা সদর থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর