২১ এপ্রিল, ২০২৪ ২২:৫০

নরসিংদীর মাধবদীতে হিট স্ট্রোকে ১ ব্যক্তির মৃত্যু, দাবি স্বজনদের

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে হিট স্ট্রোকে ১ ব্যক্তির মৃত্যু, দাবি স্বজনদের

নরসিংদীর মাধবদীতে হিট স্ট্রোকে একজনের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন মৃতের স্বজনরা। রবিবার দুপুরে মাধবদী ভগীরথপুর গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত সাফকাত জামিল ইবান (৩০) ভগীরথপুর গ্রামের মৃত জাকারিয়ার ছেলে। তিনি ব্যবসায়ী ছিলেন। মৃতের স্বজনরা জানায়, স্ট্রোক করলে তারা নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রোগীকে দেখে মৃত ঘোষণা করে ও হিট স্ট্রোকে মৃত্যু হয় বলে জানায়।

মৃতের চাচাতো ভাই মোসা জানায়, মৃত সাফকাত জামিল ইবান সকালে নারায়ণগঞ্জ মামার বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াত থেকে নিজ বাড়িতে আসে। আসার পর সকাল থেকেই অসুস্থবোধ করছিল। পরে স্থানীয় একজন চিকিৎসক পেশার মাপার পর পেশার লো দেখতে পায়। বেলা সাড়ে ১১টার দিকে শারীরিকভাবে তিনি আরও অসুস্থ হলে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাফকাত জামিল ইবানকে মৃত ঘোষণা করে।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) মাহামুদুল কবির বাশার কমল জানান, বেলা ১২ টার দিকে সাফকাত জামিল ইবান নামে একজনকে সদর হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত অবস্থায় পায়। ওই মুহূর্তে রোগীর স্বজনরা বলছিল, উনি (মৃত ব্যক্তি) রোদে কাজ করছিল। তিনি প্রচুর ঘামছিলেন। বেশি অসুস্থ হলে তাকে হাসপাতালে আনা হয়। 

আরএমও আরও বলেন, রোগীটিকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। তাই কী কারণে মৃত্যু হয়েছে তা পরিষ্কার করে বলা কঠিন। তবে মৃত্যুর কারণ নিশ্চিত করতে হলে একাধিক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যুর কারণ নিশ্চিত করতে হবে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর