৩১ মে, ২০২৪ ১৪:৩১

বিলাইছড়িতে গুলিবিদ্ধ ইউপি চেয়ারম্যানের মৃত্যু

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

বিলাইছড়িতে গুলিবিদ্ধ ইউপি চেয়ারম্যানের মৃত্যু

টানা ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন রাঙামাটির বিলাইছড়ির বড়থলি ইউনিয়নের চেয়ারম্যান আতোমং মারমা। শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা অভিযোগ করে বলেন, গত ২২ মে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার ৪নং বড়থলি ইউনিয়নে সশস্ত্র সন্ত্রাসীরা বাড়িতে হামলা দিয়ে চেয়ারম্যান আতোমং মারমাকে ব্রাশ ফায়ার করে। এসময় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে তিনি গুরুত্বর আহত হন। তবে স্থানীয় ও পরিবারের চেষ্টায় তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কোন রকম প্রাণ রক্ষা পায়। তবে অস্ত্রপাচার করে গুলি বের করতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার শরীর থেকে ৫টি গুলি বের করা হয় অপারশেনর মাধ্যমে। কিন্তু আরও দু’টি তার শরীর থেকে বের করা সম্ভব হয়নি। টানা ৯ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন তিনি। 

রাঙামাটি বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মখর্তা মো. জামশেদ আলম জানান, বিলাইছড়ি উপজেলার ৪নং বড়থলি ইউপি চেয়ারম্যান আতোমং মারমা মারা গেছেন। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

বিলাইছড়ি থানার কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, বড়থলি ইউপি চেয়ারম্যান আতোমং মারমা ঘটনাটা পুলিশ অবগত আছে। তবে তার পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ করলে পুলিশ তার আইনি কার্যক্রম পরিচালনা করবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর