৭ জুন, ২০২৪ ১৮:০৮

সিরাজগঞ্জে লিচু ব্যবসায়ী হত্যার ঘটনায় ৬ জন আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে লিচু ব্যবসায়ী 
হত্যার ঘটনায় ৬ জন আটক

সিরাজগঞ্জে মহাসড়কে হাত-পা বেঁধে লিচু ব্যবসায়ী আব্দুল গাফফার হত্যার পর লিচু লুটের ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু পশ্চিমপাড় গোলচত্ত্বর এলাকা থেকে এদেরকে আটক করা হয়েছে। এসময় লিচু পরিবহনের ট্রাকটিও জব্দ করা হয়েছে। শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেন।

গ্রেফতারকৃতরা নাটোর জেলা সদরের দিয়া সাতুরিয়া গ্রামের ফজলুর রহমানের ছেলে সাইদুর রহমান (২৮), একই উপজেলার গাজীপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে আজিজুল হক (৪৮), কাঠালবাড়িয়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে মোজাম্মেল হক (৪৫), বড় বাড়িয়া গ্রামের সামছু মিয়ার ছেলে মতিউর রহমান (৪৩), ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বিটিবাড়ী গ্রামের আলী হোসেনের ছেলে উজ্জল হোসেন (৩৪) টাঙ্গাইল জেলার মধুপুর থানার কুটিবাড়ী চাঁনপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে সুজন মিয়া (২৯)। হত্যার শিকার লিচু ব্যবসায়ী আব্দুল গাফ্ফার নাটোর জেলার গুরুদাসপুর থানার তালবাড়িয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।  

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেন জানান, আব্দুল গাফফার ও হেলাল উদ্দিন দুইজন লিচু ব্যবসায়ী ছিল। দুইজনে পাবনার দাশুড়িয়া এলাকা থেকে লিচু কিনে সিরাজগঞ্জের দিকে ফিরছিল। ট্রাকে আরও ৬-৭ জন ছিল যারা গরু ব্যবসায়ী বলে পরিচয় দেয়। রাত সাড়ে ১০টার দিকে নাটোরের কাঁচিকাটা টোলপ্লাজা পার হলে ওই ব্যক্তিরা তাদের হাত-পা ও মুখ বেঁধে মারপিট শুরু করে। এরপর উল্লাপাড়ার বোয়ালিয়া এলাকায় মহাসড়কের পাশে দুজনকে ফেলে দিয়ে ট্রাকসহ লিচু নিয়ে তারা চলে যায়। পরে হেলাল উদ্দিনের চিৎকারে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে শহীদ এম. মনসুর আলী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আব্দুল গাফফারকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় হেলাল উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করেন। মামলাটি র‌্যাব গুরুত্বসহকারে নিয়ে ছায়া তদন্ত শুরু করে এবং রাত দুইটার দিকে ঘটনার সাথে জড়িত ৬জনকে আটক করেন। তিনি আরো জানান, গ্রেফতারকৃত উল্লাপাড়ায় থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর