১১ জুন, ২০২৪ ১৭:৫১

ফেনীতে অটোচালককে হত্যা

ফেনী প্রতিনিধি

ফেনীতে অটোচালককে হত্যা

প্রতীকী ছবি

ফেনীর ফাজিলপুরে মো. মনজুর আলমের (৪২) নামে এক অটোরিকশাচালককে গলাকেটে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার রাতে ফেনী সদর উপজেলার ফাজিলপুরের ৭ নম্বর ওয়ার্ডের সুদের পুকুরপাড় এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মনজুর আলম সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের লেমুয়া গ্রামের খায়ের আহম্মদ সওদাগর বাড়ির মো. ফজলুল হকের ছেলে।

ফেনী সদর থানাধীন বোগদাদিয়া ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক বিপুল চন্দ্র দে জানান, গতকাল রাত সাড়ে ১২টায় দিকে স্থানীয় লোকদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ফাজিলপুর ইউনিয়নের ৭ নম্বর সুদের পাড় এলাকায় যায়। সেখানে গিয়ে লস্করহাট-ফাজিলপুর সড়কের পাশে একজন অজ্ঞাতপরিচয় ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পায়। লাশ উদ্ধারের পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সহযোগিতায় আঙ্গুলের ছাপ নিয়ে লাশের পরিচয় জানতে পারে। এরপর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। তিনি জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধারের সময় ওই স্থান থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে।  

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, কারা, কী কারণে মনজুরকে হত্যা করেছে, পুলিশ তা খতিয়ে দেখছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর