১৫ জুন, ২০২৪ ০৭:০৯

সমুদ্র সৈকতে ভেসে এলো অর্ধগলিত অজ্ঞাত মরদেহ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

সমুদ্র সৈকতে ভেসে এলো অর্ধগলিত অজ্ঞাত মরদেহ

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফের নোয়াখালিয়াপাড়া সমুদ্র সৈকত এলাকায় ভেসে এসেছে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ।

শুক্রবার (১৪ জুন) টেকনাফ উপজেলার  বাহারছড়া  ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া সৈকত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে ওই ব্যক্তির নাম ও পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও তার আনুমানিক বয়স ৪০ বছর হতে পারে বলে ধারণা করছে পুলিশ। 

স্থানীয়রা বলেন, কয়েকদিন আগেও টেকনাফ সৈকত ও নাফ নদীর জালিয়াপাড়া পয়েন্ট থেকে অজ্ঞাত পরিচয়ে দুইটি মরদেহ ভেসে এসেছিল। ওই মরদেহগুলো শরীর ও চেহারার অবয়ব দেখে মিয়ানমারের নাগরিক বলে ধারণা করা হয়।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াছ বলেন, জোয়ারের সময় টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া সংলগ্ন সমুদ্র সৈকতে একটি মরদেহ ভেসে আসে। এসময় স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে জনপ্রতিনিধিসহ পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। মৃতের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহটি পচে দুর্গন্ধ ছড়াচ্ছে। চেহারা বিকৃত হওয়ার পাশাপাশি মরদেহের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। 

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, টেকনাফ বাহারছড়ার  নোয়াখালিয়া পাড়া সংলগ্ন সৈকতে একটি অজ্ঞাত পরিচয়ে লাশ ভেসে আসার খবর দেন স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। 

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। ধারণা করা হচ্ছে অন্তত ৮ দিন আগে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর