Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০৩

শাকিব-অপুর ভালোবাসাবাসি

আলাউদ্দীন মাজিদ

শাকিব-অপুর ভালোবাসাবাসি

ভালোবাসা দিবসে অপু আর শাকিব একে অন্যকে পত্রিকার মাধ্যমে শুভেচ্ছা জানালেও কেউ কারও সঙ্গে দেখা করবে না এমন কথা জোর দিয়ে বলেছেন। ঢালিউডের অন্যতম সেরা জুটি শাকিব খান আর অপু বিশ্বাস। একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের মধ্যে মধুর সম্পর্ক তৈরি হয়েছে। অনেকের কথায় এই সম্পর্ক ছাদনা তলা পর্যন্ত গড়িয়েছে। প্রতিবছর ভালোবাসা দিবসে একে অন্যকে ভালোবাসার কথামালায় পুলকিত করেন। এবার কেমন হবে এই শুভেচ্ছা বিনিময়।

গতকাল বাংলাদেশ প্রতিদিনের মাধ্যমে অপুকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে শাকিব বলেন, আমরা দুজন দর্শকের খুবই পছন্দের জুটি। সহ শিল্পীর মধ্যে ভালোবাসা থাকাটা খুবই স্বাভাবিক। অপুর আগে বা পরে যার সঙ্গেই কাজ করেছি অপুর সঙ্গে কাজ করে  স্বাচ্ছন্দ্য পেয়েছি বেশি। কারণ আমাদের বোঝাপড়াটা অত্যন্ত মজবুত। আমার বিশ্বাস, অপু আবার অভিনয়ে ফিরলে দর্শক আমাদের জুটিকে আগের মতোই সাদরে গ্রহণ করবে। অপু-শাকিব জুটির রসায়ন কেউ ভাঙতে পারবে না। আজকের দিনে খুব ব্যস্ত থাকব তাই অপুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা নেই। তার জন্য আমার ভালোবাসার শুভেচ্ছা চিরদিনই থাকবে।

অপু বিশ্বাস বলেন, এতদিন যে ভালোবাসার দিনগুলো পালন করেছি তার সঙ্গে ২০১৭ সালের ভালোবাসা দিবসের পার্থক্য বিশাল। এবারের দিনটি আমার কাছে খুবই স্পেশাল। ভ্যালেন্টাইন ডে মানে শুধু প্রেমিক-প্রেমিকার ভালোবাসার দিন নয়। এই ভালোবাসা হতে পারে বাবা, মা, ভাই , বোন, বন্ধু,আত্মীয় এবং সন্তানের জন্যও। এবার  বিশেষ একজন মানুষকে ঘিরে থাকবে আমার ভালোবাসা। যার পরিচয় এখনই নয়।  যেদিন প্রকাশ্যে আসব সেদিন সবই জানাব। অপুর বলেন, ‘যেহেতু বাড়ির বাইরে বের হব না এবং এখনো ৃমিডিয়ায় আসিনি তাই শাকিবের সঙ্গে আজ দেখা হওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে একটা কথা বলে রাখি, শাকিব আমার শুধু ভালো সহশিল্পী নয়, একজন অন্তরের মানুষও। আমাদের নিয়ে যে যত নেতিবাচক কথাই রটাক না কেন আমাদের কেউ কখনো আলাদা করতে পারেনি, পারবেও না। আমাদের এই বন্ধন চিরদিনের। মৃত্যুও আমাদের একজনকে আরেকজনের কাছ থেকে কখনো ছিনিয়ে নিতে পারবে না...।


আপনার মন্তব্য