শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৭ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ জুন, ২০১৯ ২৩:২৫

‘সিরিয়াল কিলার’ জ্যাকুলিন

শোবিজ ডেস্ক

‘সিরিয়াল কিলার’ জ্যাকুলিন

জ্যাকুলিন ফার্নান্দেজের সময় মাঝে ভালো ছিল না। নতুন ছবিতে অভিনয় করছি করছি করে আর করা হচ্ছিল না। কিন্তু সম্প্রতি তিনি ভক্তদের দিলেন একটি নতুন খবর।

জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ নেটফ্লিক্স। প্রতিষ্ঠানটি বলিউডের অনেককে নিয়েই কাজ করেছে। সেই তালিকায় এবার যুক্ত হচ্ছেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। ‘মিসেস সিরিয়াল কিলার’ শিরোনামে নেটফ্লিক্সের থ্রিলার সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে তাকে। থ্রিলারের ফার্স্টলুক ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন জ্যাকুলিন। সেখানে এই প্রজেক্টের বিষয়ে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন ভক্ত আর অনুসারীদের। সিনেমাটি পরিচালনা করবেন শিরীষ কুন্দর এবং প্রযোজনা করবেন ফারাহ খান।  নেটফ্লিক্স ভারতে ১০টি ছবি নির্মাণের একটি প্রকল্প হাতে  নেয়। সেই প্রকল্পের অংশ এই সিনেমাটি। জ্যাকুলিন সিনেমাটি প্রসঙ্গে বলেন, ‘প্রথমত. আমি বেশ উচ্ছ্বসিত নেটফ্লিক্সের সঙ্গে কাজ করার বিষয়ে। বেশ রোমাঞ্চকর একটি চরিত্র সিনেমার। গল্পে  দেখা যাবে, আমার স্বামীকে বাঁচানোর জন্য একের পর এক খুন করি আমি। এটি আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা হবে। কারণ এর আগে রোমান্টিক ও নাচে-গানে ভরপুর সিনেমায় আমাকে দেখেছেন দর্শকরা। সেই জায়গা থেকে ভিন্ন এক আমাকে  দেখা যাবে এখানে।’

জ্যাকুলিন বর্তমানে অবসর সময় কাটাচ্ছেন তার বোনকে নিয়ে। অবসর শেষেই কাজে ফিরবেন তিনি। এছাড়া আগামী ২৮ জুন মুক্তি পাবে তার ‘ড্রাইভ’ সিনেমাটি। যেখানে সুশান্ত রাজপুতের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।


আপনার মন্তব্য