শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৩ অক্টোবর, ২০২০ ২১:৪৬

পরীর সবুজ জন্মদিন

- শামছুল হক রাসেল

পরীর সবুজ জন্মদিন

‘করোনার কারণে প্রায় সাত-আট মাস অনেকটা ঘরবন্দী ছিলাম। এরপরও এই সময়ে চলচ্চিত্রের টুকটাক কিছু কাজ করেছি। কিন্তু প্রাণ খুলে যে একটু হাসা, তা এই সাত-আট মাসে হয়ে ওঠেনি। মহামারীর এই সময়ে চেষ্টা করেছি যতটুকু পারা যায় নিজেকে নিরাপদে রাখতে। এবারের জন্মদিনটা উদযাপনের কোনো ইচ্ছাই ছিল না। সব মিলিয়ে দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই যারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে এ ধরনের একটা আয়োজনে। তাই সিদ্ধান্ত নিলাম জন্মদিনটা উদযাপন করব ভক্ত ও শুভাকাক্সক্ষীদের নিয়েই।’ 

আজ ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণির জন্মদিন। এই দিনটি নিয়ে কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে এভাবেই বাংলাদেশ প্রতিদিনকে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন এই লাস্যময়ী। পরীমণি আরও বলেন, ‘প্রতি বছরই আমার জন্মদিনে একটি ড্রেস কোড বা থিম রাখি। এবারও সে ধরনের একটা ভাবনা রয়েছে। এবারের জন্মদিনে প্রকৃতিকে ভালোবেসে সবুজ রংকে প্রাধান্য দিয়ে আমার জন্মদিনের ড্রেস কোড থিম সাজিয়েছি। জানা গেছে, আজ সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এই লাস্যময়ীর জন্মদিনের বিশেষ আয়োজন রাখা হয়েছে।

উল্লেখ্য, প্রতি বছরই ভক্ত ও শুভাকাক্সক্ষী বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের সদস্যদের নিয়ে  জন্মদিন পালন করেন নায়িকা পরীমণি।


আপনার মন্তব্য