মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

অন্যরূপে আসছেন পরীমণি

 শোবিজ প্রতিবেদক

অন্যরূপে আসছেন পরীমণি

আগামী ১৪ মে ‘মা দিবস’। এ দিবসটি উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত নায়িকা পরীমণির নতুন সিনেমা ‘মা’। এটি ১৯ মে দেশের সিনেমা হলে মুক্তি পাবে। এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতা অরণ্য আনোয়ার।

এই সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে নাটকের এ নির্মাতার। অনেক যতœ নিয়ে সিনেমাটি বানিয়েছেন আর ক্যারিয়ারের প্রথম সিনেমায়ই গল্প হিসেবে বেছে নিলেন মাতৃত্ব ও মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট।

পরীর ভাষ্য, ‘এই সিনেমার জার্নিটা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে আমার। ‘মা’ যখন শুটিং করি, তখন চার মাসের রাজ্য (পরীর পুত্র) আমার পেটে ছিল। আর যখন মুক্তি পাবে, তখন ও আমার কোলে থাকবে। এটা যে কতটা আনন্দের অনুভূতি, বোঝানো যাবে না।’ জানা যায়, ১৯ মে হলে সিনেমাটি মুক্তি পাবে। এ এক অন্যরকম অনুভূতি আমার জন্য। যা সারা জীবনেও ভুলতে পারব না। এই স্মৃতি বড়ই মধুর।  এমন ভালো লাগা সব সময় মনের মধ্যে কাজ করে না। আর ছবিটির কথা কী বলব। দর্শক যখন বড় পর্দায় সিনেমাটি দেখবে তখনই বুঝতে পারবে কী এক অসাধারণ ছবি এবং কেন আমি এত কষ্ট স্বীকার করে এতে কাজ করে গেছি। সবার ভালো লাগলেই আমার সব কষ্ট সার্থক হবে। মা সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন- আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর