Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:১১

নভেম্বরে রাজ-শুভশ্রীর বিয়ে

অনলাইন ডেস্ক

নভেম্বরে রাজ-শুভশ্রীর বিয়ে

রাজ চক্রবর্তী আর শুভশ্রীর প্রেম নিয়ে যতই ধোঁয়াশাই থাক না কেন, তারা যে নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এ কথা সত্যি।

দু’পক্ষেরই তোড়জোড় শুরু হয়েছে। কিছুদিন আগে রাজ আর শুভশ্রীর পরিবারের লোকজনও নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করেছেন। শুভশ্রীর বর্ধমানের বাড়িতে ছেলের পক্ষের লোকজন গিয়েছিলেন। বোঝা যাচ্ছে, দু’পক্ষেরই বেজায় তাড়া।

বিয়ের পর দম্পতি যেখানে থাকবেন, সেই ফ্ল্যাটও সাজানোর কাজ চলছে। রাজ এখন থাকেন হাইল্যান্ড পার্কে। শুভশ্রী টালিগঞ্জে। দু’জনে মিলে বাইপাসের দিকের একটি কমপ্লেক্সে ফ্ল্যাট কিনেছেন। সেখানে আপাতত ইন্টিরিয়রের কাজ চলছে।

প্রথমে জুলাই মাস নাগাদ বিয়ের পরিকল্পনা করলেও পরে রাজের ছবি ‘চ্যাম্প’এর কারণে বছরের শেষের দিকে বিয়ের দিন ঠিক করা হচ্ছে। ছবি রিলিজের চাপটা কাটিয়েই বিয়ের আসনে বসতে চান রাজ।

তবে রাজের ঘনিষ্ঠদের মতে, বিয়ের সিদ্ধান্তটা নাকি দু’জনে একটু তাড়াহুড়ো করেই নিয়েছেন। খুব বেশিদিনের সম্পর্ক নয় তাদের। ‘অভিমান’এর শ্যুটিংয়ের সময়েই দু’জনের প্রেমের শুরু। 'মিমির সঙ্গে ব্রেকআপটা কাটিয়ে উঠতেই রাজ বোধহয় এত তাড়াতাড়ি প্রেমের সিদ্ধান্ত নিল,' বলেছেন রাজের ঘনিষ্ঠ একজন। আরেকজনের মতে, মিমি’কে দেখাতেই বিয়ের সিদ্ধান্ত!

লোকে যা-ই বলুক, রাজ-শুভশ্রীকে এখন সর্বত্রই একসঙ্গে দেখা যাচ্ছে। যেমনটা, এতদিন রাজ আর মিমিকে যেত। শুভশ্রী কেরিয়ারের শুরুর দিকে রাজের পরিচালনায় ‘চ্যালেঞ্জ’ করেছিলেন। তারপর এই ২০১৬’তে এসে কাজ করলেন দু’জনে। এবং প্রেমটাও।

রাজ এর আগেও নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। পায়েল এবং মিমি। দু’জনের সঙ্গেই সম্পর্কের শেষটা বেশ তিক্ততার মধ্যে দিয়েই হয়েছে। দেবের সঙ্গে শুভশ্রীর সম্পর্কের শেষটাও ভাল ছিল না। যদিও দু’জনে সেই ভুল বোঝাবুঝি মিটিয়ে ফের একসঙ্গে ছবিতে কাজ করেছেন।

বিডি-প্রতিদিন/ ৪ ফেব্রুয়ারি, ২০১৭/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য