Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:৪১
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:২২

হৃতিকের বিরুদ্ধে নতুন অভিযোগ কঙ্গনার

অনলাইন ডেস্ক

হৃতিকের বিরুদ্ধে নতুন অভিযোগ কঙ্গনার
কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত তার সোজাসাপ্টা কথা বলার জন্য প্রায়ই সময় আলোচনায় থাকেন। সম্প্রতি তিনি নতুন করে ফের তার সাবেক প্রেমিক হৃত্বিক রোশনের বিরুদ্ধে অভিযোগ তুললেন। নতুন এই অভিযোগে এই বলিউড অভিনেত্রী জানালেন, হৃত্বিক রোশন তার ক্যারিয়ার নষ্ট করতে চেয়েছিল।

সম্প্রতি ফার্স্টপোস্ট-কে দেয়া এক সাক্ষাতকারে কঙ্গনা বলেন, “আমি হৃতিককে কখনোই আগ বাড়িয়ে  নিয়ে কিছু বলতে যাইনি। সেই বরং সবার আগে ইন্ড্রাস্ট্রিতে আমাকে নিয়ে নোংরা কথা ছড়িয়েছে। আমাদের ব্যক্তিগত বিষয়গুলোকে সবার সামনে তুলে ধরেছে।”

এ সময় কঙ্গনা আরও বলেন, “হৃতিক আমার ক্যারিয়ার নষ্ট করতে চেয়েছিলো। সে ভেবেছিলো সবার কাছে আমাকে ছোট করে রাখবে। এমনকি হৃতিক এবং তার বাবা আমার চরিত্র সবার কাছে উন্মোচন করে দেবে এমন হুমকিও দিয়েছিল। কিন্তু তারা কিছুই করতে পারেনি। কারণ সবার সামনে প্রকাশ করার মতো এমন কিছুই আমি করিনি।”

তবে সম্পর্কের টানাপোড়েন নিয়ে বরাবরই সবর কঙ্গনার এ ধরণের মন্তব্যের জবাবে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি হৃত্বিকের পক্ষ থেকে। কঙ্গনা-হৃতিক কাদা ছোঁড়া-ছুঁড়িকে বলিউডে সম্পর্কের টানাপোড়েনের সবচেয়ে বাজে উদাহরণ হিসেবেই ধারণা করা হয়।

 

বিডি-প্রতিদিন/ ৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২


আপনার মন্তব্য