Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ১৩:০২

নাটকের গানে প্রিতম-সিথি সাহা

অনলাইন ডেস্ক

নাটকের গানে প্রিতম-সিথি সাহা

প্রথমবারের মতো এক সঙ্গে নাটকের গানে কন্ঠ দিলেন সিথি সাহা ও এফ এ প্রিতম।  আমি বুঝিনি বুঝিনি / কবে কখন তুমি/ জেকে বসেছো মনে/ আড়ালে-আবডালে কবে আমার হলে/ মায়া জাগালে প্রাণে, এমন গানটির কথা লিখেছেন অনিক বাসাক। সুর করেছেন এফ এ প্রিতম ও সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন।

সম্প্রতি ঢাকার মগবাজারে প্রোটিন স্টুডিতে গানটির রেকর্ডিং করা হয়েছে। "মায়া" শিরোনামের গানটি ব্যবহৃত হবে বিউ শুভ’র প্রধান সহকারী পরিচালক প্রতীক আহমেদের পরিচালনায় ঈদের বিশেষ নাটক "সেক্রিফাইসের গল্প"তে । 

নাটকটি প্রযোজনা করেছেন বাস এইচডি। সিথি সাহা ও এফ এ প্রিতম’র গাওয়া এই গানটি 'সেক্রিফাইসের গল্প' নাটকে প্রেম রোম্যান্সে মাতবেন টিভি তারকা শাহরিয়ার নেওয়াজ জনি এবং তাসনিয়া ফারিন। 

নাটকটি প্রচার হবে ঈদে এটিএন বাংলালার বিশেষ অনুষ্ঠান মালায়। অন্যদিকে কাছাকাছি সময়ে গান-ভিডিওটি প্রকাশ হবে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

সিথি সাহা বলেন, খুব চমত্কার একটি গান করেছি। এফ এ প্রিতমের সাথে প্রথম গান আমার। প্রিতম অসাধারণ গায়কী সুর ও ভালো করেন। ভালো লাগছে গানটি করে। গানটির কথা ও সুর আমার খুব পছন্দ হয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে। 

এফ এ প্রিতম বলেন, এই প্রথমবার আমি আর সিথি সাহা’র নাটকের গান করলাম। অডিওতে গান করলেও এবারই প্রথম নাটকের গান করা হয়েছে। দারুণ একটা গান। খুব রোমান্টিক একটি গান। শ্রোতাদর্শকদের ভালো লাগবে গানটি শুনলে। আমার বিশ্বাস, এই গানটি সবার খুব ভালো লাগবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য