শিরোনাম
প্রকাশ : ১০ জুন, ২০১৯ ২৩:৪১

কার্তিকের সঙ্গে ঘনিষ্ঠতায় চটলেন সারার মা

অনলাইন ডেস্ক

কার্তিকের সঙ্গে ঘনিষ্ঠতায় চটলেন সারার মা

নবাবনন্দিনী সারা আলি খান বলিউডে পা রাখতেই আলোচনায়। তিনি মাত্র দু’টি ছবি দিয়েই নিজেকে প্রমাণ করেছেন। তবে সম্প্রতি সময় ক্যারিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বারবার খবরের শিরোনাম হওয়ায় বেজায় চটেছেন সারা’র মা অমৃতা সিং। 

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে। বলা হয়েছে, অমৃতা সিং মেয়েকে তার ব্যক্তিগত জীবনে একটু সতর্কতা অবলম্বন করে ক্যারিয়ারের দিকে বেশি মনোযোগী হতে বলেছেন। 

এদিকে, এই বলি নবাগতার সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন আগে থেকেই। কিছু দিন আগে দু’জনের একান্ত হওয়ার দৃশ্য তা আরও বেগবান করে। তখন গাড়ির ভেতর হাত ধরে ঘনিষ্ঠ সময় কাটাতে দেখা গেছে এই দুই তারকাকে। সে মুহুর্ত আবার আলোকচিত্রীরা ক্যামেরায় ধারণ করেন। মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডের প্রবেশ পথে গাড়ির ভেতর এ ঘটনা ঘটে। 

উল্লেখ্য, এর আগে কার্তিকের প্রতি নিজের দুর্বলতার কথা প্রকাশ করে বহুবার খবরের শিরোনাম হয়েছেন সারা। এমন কি নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে সে রাজি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া ও ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য