Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৯ ০৬:৩৭
আপডেট : ১৯ আগস্ট, ২০১৯ ১৪:৫৪

সৃজিত-মিথিলার ‘সম্পর্ক’ ফের আলোচনায়!

অনলাইন ডেস্ক

সৃজিত-মিথিলার ‘সম্পর্ক’ ফের আলোচনায়!
সৃজিত-মিথিলা

কিছুদিন আগেই কলকাতার সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছিল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলার সঙ্গে টলিউডের সৃজিত মুখার্জির ‘প্রেম ও বিয়ে’র গুঞ্জনের খবর। ফের শিরোনামে এসেছে তাদের ‘সম্পর্ক’।

ভারতীয় প্রভাবশালী সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’তে বলা হয়েছে প্রেমিকা মিথিলার সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন সৃজিত। ঈদের ছুটিতে কলকাতা গিয়েছেন মিথিলা। এদিকে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সৃজিত। সেই পার্টিতে কাছের বন্ধুদের সঙ্গে মিথিলাকে পরিচয় করিয়ে দিয়েছেন সৃজিত। সৃজিতের রাজারহাটের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল।

মিথিলাও নাকি কিছুদিন আগে তার দক্ষিণ কলকাতার বাড়িতে সৃজিতের বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন। দুজনে নিজেদের সম্পর্কটাকে মজবুত করে নেয়ার চেষ্টা করছেন। তবে সৃজিত জানিয়েছেন, এবছর বিয়ের পরিকল্পনা নেই। মিথিলাও বিয়ের গুজব উড়িয়ে দিয়েছেন।

কয়েকমাস আগে যখন ‘টাইমস অব ইন্ডিয়া’ এবং ‘এই সময়’-এর মতো কাগজে রহস্য করে সৃজিত-মিথিলার সম্পর্ক নিয়ে ফলাও করে সংবাদ ছাপা হয়, তখন বেশ সাড়া পড়ে যায়। ‘এই সময়’-এ প্রকাশিত সংবাদে বলা হয়, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন সৃজিত-মিথিলা। তবে এমন গুঞ্জনে খুব স্বাভাবিক আচরণ করেছিলেন সৃজিত। মিথিলাকে ‘ভালো বন্ধু’ বলেছিলেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মিথিলা-সৃজিতের পরিচয়ের সূত্র। সংবাদ মাধ্যমটি জানায়, অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই আবার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু।-টাইমস অব ইন্ডিয়া

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য