১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৬

ফ্যাশন প্রতিষ্ঠান চালু সংগীতশিল্পী টিনা রাসেলের

অনলাইন ডেস্ক

ফ্যাশন প্রতিষ্ঠান চালু সংগীতশিল্পী টিনা রাসেলের

অনলাইন ফ্যাশন প্রতিষ্ঠান চালু করেছেন সংগীতশিল্পী টিনা রাসেল। এর নাম ‘টিনা’। মঙ্গলবার সন্ধ্যায় এর উদ্বোধন করা হয়। টিনা রাসেল বলেন, এখানে পশ্চিমা পোশাকের কালেকশনগুলো রাখা হয়েছে। গাউন, টপস, প্যান্ট, জুতাসহ মেয়েদের জন্য অনেককিছুই থাকছে এখানে। সংগ্রহটা কম্বো আকারে করা হলেও যে কেউ চাইলে আলাদাভাবে এগুলো নিতে পারবেন।

অনুষ্ঠানের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন বাংলা ট্রিবিউনের সম্পাদক ও গীতিকবি জুলফিকার রাসেল, চিত্রনায়ক আরিফিন শুভ, অভিনেত্রী বন্যা মির্জা, মৌটুসী বিশ্বাস, স্বাগতা, সংগীতশিল্পী শফিক তুহিন, পুলক, সাংবাদিক মুন্নী সাহা, উপস্থাপক আনজাম মাসুদ প্রমুখ।

টিনা জানান, গানের ফাঁকে আমার অবসর সময়ে পোশাক প্রতিষ্ঠানে কাজ করছি। বলা যায়, এটা শখের বসেই করছি। তবে এ প্রতিষ্ঠান করার পেছনে মজার কিছু ঘটনা আছে। আমার পোশাকের ডিজাইন বা কম্বিনেশন আমি নিজে করি। আমার অনেক সহকর্মী প্রায়ই বলেন যে, তাদের জন্যও ঠিক এমন ডিজাইন বা কম্বিনেশন করে দিতে। সেখানে থেকে মনে হলো, এমন কিছু কালেকশন তো করতেই পারি! এতে করে সহকর্মীদের ইচ্ছেও পূরণ করা হবে। আমার নিজের শখটাও রাখা হলো। পাশাপাশি যারা এমন পোশক পছন্দ করেন, তারা এখান থেকে পেতে পারবেন।

অনলাইন শপিং শপ ‘টিনা’-এর ফেসবুক পেজ হচ্ছে- https://www.facebook.com/pg/pageoftina/posts/?ref=page_internal 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর